আজ, রবিবার | ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | সকাল ৯:৫৯

ব্রেকিং নিউজ :
মাগুরায় রানাকে সমর্থন দিয়ে নির্বাচন ছাড়লেন ভিপি জাহাঙ্গীর শ্রীপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী রাজন-সংগ্রামের কর্মীদের মধ্যে সংঘর্ষ জমে উঠেছে শ্রীপুর উপজেলা চেয়ারম্যান নির্বাচন মাগুরায় জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন বৃষ্টির প্রার্থনায় নামাজ পড়ে কাঁদলেন শ্রীপুরের মুসল্লিরা মহম্মদপুরে সড়ক দূর্ঘটনায় শিক্ষকের মৃত্যু মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান

মাগুরায় স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে জাসদের আলোচনা

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরায় স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদের পক্ষ থেকে মাগুরায় বৃহস্পতিবার সকালে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সকাল ৮ টায় শহরের কলেজপাড়ায় জাসদ কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাসদ কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সদস্য জাহিদ আলম।

মাগুরা জেলা জাসদ সভাপতি বীর মুক্তিযোদ্ধা সৈয়দ অহিদুল ইসলাম ফণির সভাপতিত্বে বিজয়ের ৫০ বছর পূর্তি এবং মহান বিজয় দিবসের উপর আলোকপাত করে বক্তব্য রাখেন জেলা জাসদ সহ-সভাপতি মিয়া ওয়াহিদ কামাল বাবলু, সাধারণ সম্পাদক সমীর চক্রবর্তি, যুগ্ম সাধারণ সম্পাদক খলিলুর রহমান মৃধা, সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিজানুর রহমান ফিরোজ, জাসদ নেতা বিমল বিশ্বাস, দেলোয়ার হোসেন দিলু, নারী জোট নেত্রি এডভোকেট লাবনি, জেলা জাসদ ছাত্রলীগ সভাপতি আমিরুল ইসলাম সহ জেলা জাসদের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

আলোচনা সভায় প্রধান অতিথি জাহিদ আলম তার বক্তব্যে বলেন, স্বাধীনতার ৫০ বছর পেরিয়েও আমাদেরকে মৌলবাদি গোষ্ঠীর আস্ফালন দেখতে হচ্ছে। ৩০ লক্ষ শহীদের রক্তের বিনিময়ে পাওয়া এই দেশটির উপর একাত্তরের পরাজিত শক্তির শে্যনদৃষ্টি এখনও বিদ্যমান। পাশাপাশি মহান মুক্তিযুদ্ধে এই দেশের স্বাধীনতা বিরোধী তথাকথিত বিশ্ব মোড়ল গোষ্ঠী প্রায়শই এই দেশের উপর কর্তৃত্ব বজায় রাখার নানা অপতৎপরতা চালিয়ে যাচ্ছে।

ওইসব অপশক্তির অপতৎপরতা রুখতে দেশকে বাহাত্তরের সংবিধানে ফিরে যাওয়ার মাধ্যমে দেশকে একটি সুন্দর উন্নত ও মর্যাদাশীল রাষ্ট্রে দাঁড় করানোর লক্ষে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান তিনি।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology